নাবালিকা উদ্ধারের দাবিতে থানায় ডেপুটেশন বিজেপি মহিলা মোর্চার

প্রায় একমাস হতে চলেছে এখনো নিখোঁজ পুরাতন মালদার নাবালিকা তরুণী অনিমা হালদারের। থানায় মিসিং ডায়েরি দেওয়ার পরও পুলিশ ঘটনার তৎপরতা লক্ষ করা যাচ্ছে না এই অভিযোগে মালদার বিজেপি মহিলা মোর্চার সদস্যরা এদিন থানায় এসে ডেপুটেশন দেন । বিজেপি সংগঠনের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পরই বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ওই নাবালিকাকে উদ্ধারের আশ্বাস দিয়েছে পুরাতন মালদা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ওই নাবালিকার নাম অনামিকা হালদার (১৭) । তার বাড়ি নবাবগঞ্জ এলাকায়। গত ২৫ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে ওই নাবালিকা । তার পরিবারে দু-একবার ফোন আসলে, বলা হয় ওই মেয়েটির নাকি দিল্লিতে রয়েছে । হিন্দি ভাষায় কোন একজন ব্যক্তি ওই নাবালিকাকে আটকে রেখেছে বলেও দাবি করা হয়। এই ঘটনার পর পুরাতন  মালদা থানায় ওই নাবালিকার বাবা উত্তম হালদার লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু পুলিশ তার পরেও উদাসীন মনোভাব দেখাচ্ছে বলে অভিযোগ । এরই পরিপ্রেক্ষিতে এদিন বিজেপির মহিলা মোর্চার সদস্যরা পুরাতন মালদা থানায় গিয়ে নাবালিকাকে উদ্ধারের দাবি জানিয়ে গণস্বাক্ষর সম্বলিত একটি স্মারক পত্র জমা দেন।

পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের পরিপ্রেক্ষিতে নিখোঁজ নাবালিকার খোঁজ চালানো শুরু করা হয়েছে। পাশাপাশি পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *