ধর্ষিতা পাঁচ নাবালিকার বাড়ি গেল বিজেপি মহিলা মোর্চা

গত মঙ্গলবার মালদার নবাবগঞ্জ এলাকায় পাঁচ নাবালিকাকে মাদক খাইয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় ধর্ষিতাদের বাড়ি গেলেন জেলার মহিলা মোর্চার নেতৃত্বরা । তাদের দাবি অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি তুলেছে মালদার বিজেপি মহিলা মোর্চা। বিজেপির অভিযোগ , ঘটনার চারদিন পেরিয়ে গেলেও অভিযুক্তদের ধরতে পারেনি পুলিশ। পুলিশের নিষ্ক্রিয়তার জন্যই অভিযুক্তরা পালিয়ে গেছে বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী সুতপা চ্যাটার্জি।

উল্লেখ্য , গত মঙ্গলবার পুরাতন মালদার পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নবাবগঞ্জ জোড়াকালিস্থান এলাকায় পাঁচ নাবালিকা ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ইটভাটার একটি পরিত্যক্ত ঘরে ধর্ষণের চেষ্টা এবং শ্লীলতাহানি করে তিন দুষ্কৃতী। সেই সময় ওই নাবালিকাদের শরবত খাওয়ানোর নাম করে মদ খাওয়ানো হয় বলে অভিযোগ। তাতে চার ছাত্রী বেহুঁশ হয়ে পড়ে। একজনের আর্ত চিৎকার শুনে গ্রামবাসীরা ছুটে আসেন। তখনই পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্তেরা পালিয়ে যায়।পুলিশ জানিয়েছে,  অভিযুক্তরা গৌতম সরকার, ফুচকা দাস এবং কানু শিকদার। এরা জোড়াকালিস্থান এলাকার বাসিন্দা।

এদিন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী সুতপা চাটার্জী বলেন,  রাস্তা থেকে নাবালিকা ছাত্রীদের ভয় দেখিয়ে তুলে নিয়ে যাচ্ছে ধর্ষণের চেষ্টা চালানো হচ্ছে , এর থেকে আর ভয়ানক কি হতে পারে।  এরাজ্যের শাসন ব্যবস্থা একবারে মুখ থুবড়ে পড়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। আর তিনি মহিলাদের কোন নিরাপত্তা দিতে পারছেন না। পুলিশে অভিযোগ জানানোর পরেও এখনো পর্যন্ত দুষ্কৃতীরা গ্রেপ্তার হয় নি । আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পুরাতন মালদার থানার আইসি শান্তিনাথ পাঁজা জানিয়েছেন, ঘটনার পর থেকে অভিযুক্তেরা গা ঢাকা দিয়ে রয়েছে। তাদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *