দুয়ারে সরকার তুলে ধরতে অভিনব প্রচার রাজ্য সরকারের

দুয়ারে সরকারের বিভিন্ন পরিষেবা গুলিকে জনসাধারনের কাছে তুলে ধরতে অভিনব প্রচার রাজ্য সরকারের। মালদার বিখ্যাত লোকগান গম্ভীরা শিল্পীদের দ্বারা প্রচার শুরু করলেন প্রশাসনিক কর্তারা। এদিন গম্ভীরা গানের মাধ্যমে মানুষকে সচেতন করতে “দুয়ারে সরকার” প্রচার শুরু করলো গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষ। গয়েশবাড়ি প্রাথমিক বিদ্যালয় চত্বরে সংশ্লিষ্ট এলাকার বহু মানুষ বিভিন্ন সরকারি পরিষেবা পেতে ভীয় করেন । উপস্থিত ছিলেন গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান নাইমা খাতুন।

দুয়ারের সরকার পরিষেবার মাধ্যমে এদিন স্বাস্থ্যসাথী , কন্যাশ্রী,  রূপশ্রী সহ মোট আটটি প্রকল্পের ফ্রম দেওয়ার কাজ শুরু করা হয়। বিভিন্ন পরিষেবা পেতে বহু মানুষকে এতদিন নানা সমস্যায় পড়তে হচ্ছিল । এদিন এই শিবিরে গম্ভীরা গানের প্রচারের মাধ্যমে সমস্যা সমাধানের কথা তুলে ধরা হয়।

গ্রাম পঞ্চায়েত প্রধান নাইমা খাতুন বলেন , মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সাধারণ মানুষের জন্য বহু সরকারি প্রকল্প গড়ে তুলেছেন। এবার নতুন করে শুরু হয়েছে দুয়ারে সরকার । এই পরিষেবা পেতে এদিন বহু মানুষ ভিড় করেছিলেন। সংশ্লিষ্ট পঞ্চায়েতের উদ্যোগে গয়েশবাড়ি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এই পরিষেবা দেওয়ার কাজ শুরু হয়েছে। দুয়ারের সরকার পরিষেবার মাধ্যমে সমস্ত প্রকল্পের সুবিধা সাধারণ মানুষকে এখন থেকে দেওয়ার ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *