দলবদলের হিড়িক খড়িবাড়িতে

করোনা আছে করোনাতেই । রাজ্যে শাসক-বিরোধী , ডান-বাম সমস্ত রাজনৈতিক দলের কর্মসূচি এখন খবরের শিরোনামে । বিধানসভা নির্বাচন নিয়ে নির্ঘন্ট প্রকাশ না হলেও রাজ্যের তৃণমূল-বিজেপির দলবদলের হিড়িক এখন ব্রেকিং নিউজ । রাজ্যের সর্বত্রই এখন একই পরিস্থিতি, বিশেষত উত্তরের রাজনীতিতে করোনা আবহেও রাজনৈতিক দলবদলের ঘটনা সংক্রমনের মতো বাড়ছে ।সেটা শহরাঞ্চল হোক কিংবা গ্রামাঞ্চল। দলবদলে শক্তি বৃদ্ধিতে অনেকটা এগিয়ে তৃণমূল ।তবে পিছিয়ে নেই বিরোধী শিবির বিজেপিও ।

রবিবার খড়িবাড়ি ব্লকের বুড়াগঞ্জ অঞ্চলে কংগ্রেস, বিজেপি ও সিপিএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করল শতাধিক নেতাকর্মী। এদিন সভায় উপস্থিত ছিলেন জেলা কোঅর্ডিনেটর নিখিল সাহানী, জেলা যুব সভাপতি কুন্তল রায়, জেলা নেতা ধীমান বোস, ব্লক সভাপতি হিরন্ময় রায়, দুই ব্লকের যুব সভাপতি কিশোরীমোহন সিংহ ও আখতার জন্নত, যুব সাধারণ সম্পাদক রনদ্বীপ মিশ্র, প্রদীপ মিশ্রা সহ অন্যান্যরা ।

অন্যদিকে বুড়াগঞ্জ অঞ্চলে সিপিএম টিএমসি থেকে প্রায় শতাধিক পরিবার ও কর্মী বিজেপিতে যোগ দেয়। এই সভায় উপস্থিত ছিলেন বুড়াগঞ্জ মন্ডল যুব সভাপতি তরুণ সিংহ ,ন্যাশনাল কাউন্সিল মেম্বার গণেশ চন্দ্র দেবনাথ, মহিলা মোর্চার সভাপতি সুলতা সরকার সহ দলের অন্যান্যরা ।মন্ডলের যুব সভাপতি জানিয়েছেন ”বুরাগঞ্জ অঞ্চলের ৪৯ নং বুথে ১০০ মুসলিম ও আদিবাসী পরিবার CPM ও TMC ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে যোগ দান করলেন ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *