টাকা নিয়ে পাশ করিয়ে দেওয়ার ঘটনায় তদন্তের দাবিতে তৃণমূলের ডেপুটেশন

টাকার বিনিময়ে ছাত্রকে পাশ করিয়ে দেওয়ার অডিও ক্লিপের পূর্ণাঙ্গ তদন্তের দাবিতে এবং ঘটনায় জড়িত অধ্যাপকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের দাবিতে আজ স্মারকলিপি জমা দিল দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস।

কিছুদিন আগেই ভাইরাল হয়ে যাওয়া কয়েকটি অডিও ক্লিপে এক ছাত্রী ও অধ্যাপকের কথোপকথনে দশ হাজার টাকার বিনিময়ে ছাত্রীকে পাশ করিয়ে দেওয়ার কথা শোনা গিয়েছিল । অভিযোগ ওই অডিও ক্লিপের গলার আওয়াজ শিলিগুড়ি কলেজেরই এক রাষ্ট্র্বজ্ঞানের শিক্ষকের । এই ঘটনা সামনে আসতেই ছাত্র ও শিক্ষক মহলে আলোড়ন ছড়িয়ে পড়ে । এই নিন্দনীয় ও ঘৃণ্য কাজের জন্য বিভিন্ন জায়গা থেকে প্রতিবাদ করেন ছাত্র সংগঠন ।

ঘটনার তদন্তের দাবিতে আজ তৃণমূলের পক্ষ থেকে ডেপুটেশন দিল।জেলা তৃণমূল । তৃণমূলের পক্ষ থেকে জানা গেছে এই ঘটনার পূর্ণাঙ্গ ঘটনার তদন্তের দাবিতে এবং এই ঘটনায় যুক্ত ওই অধ্যাপক সহ আরো যারা যারা যুক্ত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের তরফ ইউনিভার্সিটির অধ্যক্ষকে ডেপুটেশন । এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি রঞ্জন সরকার, প্রবীর রায়,খগেশ্বর রায় সহ তৃণমূলের অন্যান্য নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *