টলি তারকারা বাঙালি মেয়েদের বিরুদ্ধে হওয়া ট্রলএর প্রতিবাদ এ মুখ খুললেন


সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার দ্বারা মৃত্যু চলচ্চিত্র জগতের বহু বিতর্ক ও বিতর্ককে জন্ম দিয়েছে। মামলাটি ক্রমাগতভাবে বাড়তে থাকায়, সুশান্তের পরিবার প্রয়াত অভিনেতার প্রবাসী বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সাম্প্রতিক অভিযোগগুলি বাঙালি মহিলাদের অনলাইন ট্রলের সর্বশেষ লক্ষ্য হিসাবে চিহ্নিত করেছে। ‘সোনার খননকারী’ লেবেল হওয়া থেকে শুরু করে ‘বেশ্যা-লজ্জাজনক’ হওয়া পর্যন্ত – শব্দের একটি যুদ্ধ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।
শনিবার, টালিউডের অনেক অভিনেত্রী তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি নিয়েছিলেন যারা বাঙালিদের বিরুদ্ধে এই ধোঁকাবাজি এবং বিদ্বেষ ছড়ানোর দ্বারা অবহেলিত ধর্মান্ধতা এবং প্রাদেশিকতার নিন্দা জানান।

তনুশ্রী চক্রবর্তী লিখেছেন, “মানুষের দোষ দেওয়া প্রত্যেকের পক্ষে সহজ কাজ এবং একটি সম্প্রদায়কে দোষ দেওয়া ঠিক গ্রহণযোগ্য নয়। আমাদের সংস্কৃতিকে অপমান করা এমন একটি বিষয় যা আমরা সহ্য করতে পারি না। আপনার যদি মনোযোগের প্রয়োজন হয় তবে আপনি নিজের কঠোর পরিশ্রমের মাধ্যমে এটি উপার্জন করতে পারেন। এর জন্য কোনও সম্প্রদায়কে মান্য করার দরকার নেই অন্যান্য অভিনেতারাও এই বিতর্কে যোগ দিয়েছেন। বনি সেনগুপ্ত লিখেছেন, “That very Bengali Girl becomes a Mother 1 day & teaches her son 2 respect women & treat them with dignity.I am proud 2 b born to a Bengali Mother & 2 have a Bengali Girlfriend. Unfortunately, u will never understand the same as u will never be blessed with such a life.I pity u! (sic).”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *