জেলা কমিটির বৈঠক চলাকালীন সভা থেকে বেরিয়ে এলেন তৃণমূল নেতা

জেলা কমিটির বৈঠক চলাকালীন সভা থেকে বেরিয়ে এলেন তৃণমূলের ব্লক সহ সভাপতি । আলিপুরদুয়ারে ইতিমধ্যে নতুন জেলা কমিটি নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকে। এই পরিস্থিতিতে আজ নবগঠিত জেলা কমিটির বৈঠকে সেই ক্ষোভের চিত্র দেখা গেল। জানা গেছে জেলার ফালাকাটা ব্লকের সাধারণ সম্পাদক সঞ্জয় দত্ত সভা ছেড়েই বেরিয়ে আসেন।

আলিপুরদুয়ারের রবীন্দ্রভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয় ।বৈঠক চলাকালীন রাগে গজগজ করতে করতে বৈঠকের থেকে বেরিয়ে যান জেলা সহ-সভাপতি নিরঞ্জন দাস। তার অভিযোগ তাকে অপমান করা হয়েছে। তার বক্তব্য প্রতিষ্ঠালগ্ন থেকে দলকে সমস্ত কিছু উজার করে দিয়েছি আর এখন প্রতি পদে পদে অপমান ছাড়া কিছুই জোটে না। যদিও বৈঠক শেষে জেলা সভাপতি মৃদুল গোস্বামী জানান আজকের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে ফালাকাটা ব্লকের সাধারণ সম্পাদক সঞ্জয় দত্ত আজকের বৈঠকে মাঝপথে বেরিয়ে যায়। জেলার সহসভাপতি নিরঞ্জন দাস কে দল বিরোধী কার্যকলাপের জন্য সাসপেন্ড করা হয়েছে ।তাদের অতি শীঘ্র কারণ দর্শানোর চিঠি পাঠানো হবে।

এর পাশাপাশি একাধিক তৃনমূল নেতা এদিনের বৈঠকে অনুপস্থিত ছিলেন চা বলয়ের অন্যতম নেতা তথা জেলাপরিষদের মেণ্টর এবং প্রাক্তন জেলা সভাপতি মোহন শর্মা, জেলা সহ সভাপতি অসীম মজুমদার ,পদম লামা, বাপ্পা মজুমদার ও প্রভাত মুখার্জি , যা নিয়ে চরম জল্পনা তৈরি হয়েছে। কোচবিহারের পর আলিপুরদুয়ারে যেভাবে তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসছে তাতে বেজায় অস্বস্তিতে পড়েছে জোড়াফুল। উল্লেখ্য কিছুদিন আগেই তৃণমূলের জেলার নবগঠিত পদাধিকারী তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *