গ্যাস সিলিন্ডারে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল দুটি পরিবারের তিনটি বাড়ি

গ্যাস সিলিন্ডারে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল দুটি পরিবারের তিনটি বাড়ি। ঘটনায় হতাহতের খবর না পাওয়া গেলেও ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক বলে দাবি পরিবারের । ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে তিনটা নাগাদ মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতের নয়াটোলা চোচপাড়া গ্রামে।বাড়ি পুড়ে ছাই হয়েছে মহম্মদ নিজামুদ্দিন ও তার ভাইপো মহম্মদ তাসির এর।


স্থানীয় সূত্রে জানা গেছে ,শূন্য পরিবারে নিজামুদ্দিন এদিন নিজে গ্যাস সিলিন্ডারে রান্না করছিলেন। হঠাৎই গ্যাস সিলিন্ডারের পাইপ লিক করে রান্না ঘরে আগুন লেগে যায়। দ্রুত তা ছড়িয়ে পড়ায় জ্বলতে থাকে ঘর। মুহূর্তের মধ্যে একমাত্র শোয়ার ঘরে আগুন ধরে দাউদাউ করে জ্বলতে থাকে। এরপর আগুনের লেলিহান শিখায় বাড়ি পুড়ে ছাই হয়ে যায় ভাইপো তাসির এরও।

নলকূপ থেকে বালতি বালতি জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন বাসিন্দারা। দ্রুত ফোন করা হয় তুলসীহাটা দমকল অফিসে।কিন্তু ফোন‌ কেউ রিসিভ করেননি বলে অভিযোগ। ইতিমধ্যে আগুনে পুড়ে ছাই হয়ে যায় তিনটি বাড়ি সহ আঁধার কার্ড,ভোটার কার্ড,কাপড়-চোপড় ও পনেরো কুইন্টাল ধান এবং নগদ কুড়ি হাজার টাকা সহ আসবাবপত্র।সর্বস্ব হারিয়ে দুটি পরিবার এখন পলিথিন টাঙিয়ে আশ্রয় নিয়েছে এক প্রতিবেশীর বাড়ির উঠানে। ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক প্রায় পাঁচ লক্ষের উর্ধ্বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *