গৌতমের বিরুদ্ধে পোস্টার বিতর্কের ঘটনায় চাঞ্চল্য!

সূত্রের খবর ডাবগ্রাম ফুলবাড়ি আসনে এবারও গৌতম দেবই প্রার্থী হচ্ছেন। সেই মতো নিয়ম করে জনসংযোগ কর্মসূচিতেও অংশ নিচ্ছেন। গৌতম দেব ও জানিয়েছেন এবারের নির্বাচনের পর আর ভোটে দাঁড়াবেন না। কিন্তু তার আগে এই পোস্টার বিতর্কে হতচকিত তৃণমূলের একাংশ। তাহলে গৌতম দেবে কি মোহভঙ্গ নিচু তলার কর্মীদের? উত্তরে তৃণমূলের যক্ষরাজ নাকি প্রভাবের দাপট ? খেলা শুরুর আগে এভাবেই গৌতম গড়ে ফাটল তৃণমূলে! আজকের পোস্টার বিতর্কের ঘটনায় এমনই চাঞ্চল্য ছড়াল ডাবগ্রাম ফুলবাড়ি এলাকার চুনাভাটি এলাকায়।

জানা গেছে বুধবার উত্তরকন্যার এক্কেবারে সামনে থেকে একটি ব্যানারে “ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী আমরা ভূমিপুত্র চাই” পোস্টার নজরে পড়ে। এই ঘটনায় রীতিমত অস্বস্তিতে পড়ে ব্লক তৃণমূলের নেতৃত্বরা। অবশ্য এই ঘটনা জানাজানি হতেই ডাবগ্রাম ফুলবাড়ি ব্লক তৃণমূল সভাপতি দেবাশীষ প্রামানিক সহ বেশকয়েকজন দলীয় কর্মী এসে তড়িঘড়ি পোস্টার খুলে দেন ।যদিও এবিষয়ে মুখ খুলতে নারাজ অনেকেই।

এবিষয়ে সম্ভাব্য প্রার্থী গৌতম দেবের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।ডাবগ্রাম-ফুলবাড়ি ব্লক তৃণমূল সভাপতি দেবাশীষ প্রামাণিক বলেন, বিগত ১০ বছর ধরে গৌতম দেব এই কেন্দ্রের প্রার্থী হয়ে বিধায়ক হয়েছেন। এলাকার অনেক উন্নয়ন করেছেন। সকলে তাকেই এবারও বিধায়ক হিসেবে চায়। তার অভিযোগ, বিজেপির তরফে মানুষকে বিভ্রান্ত করতে এই পোস্টার দেওয়া হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *