গরু , নেশা সামগ্রী পাচারে বাধা দেওয়ায় কৃষককে পিটিয়ে খুন করল পাচারকারীরা

বাড়ির পাশ দিয়ে গরু , নেশা সামগ্রী পাঁচার হচ্ছিল বহুদিন ধরে। এর প্রতিবাদে এবং পাচারে বাধা দেওয়ায় কৃষককে পিটিয়ে খুন করল পাচারকারীরা। ঘটনাটি ঘটেছে মালদা জেলার কালিয়াচক থানার দুইশত দিঘি এলাকায়। জানা গেছে মৃত ব্যক্তির নাম শ্যামাচরণ মন্ডল।

পরিবার সূত্রে জানা যায় বিগত কয়েক বছর ধরে এলাকারই গৌর চাঁদ সিংহ জয় রাম সিংহ অনুপ সিংহ অমর সিংহ সহ বেশ কয়েকজন শ্যামচরণ মন্ডলের বাড়ি পাশ দিয়ে তারা কোন সময় গরু পাচার কোন সময় ফেনসিডিল পাচার করে আসছে। বারবার বলা সত্ত্বেও কোনো কথা তুলছেনা দুষ্কৃতীরা।গতকাল রাতে আবার রামচরনের বাড়ির পাশ দিয়ে এই দুষ্কৃতীরা গরু পাচার করছিল। সেই সময় শ্যামচরণ তাদের বাধা দেয়। পরে তার ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাকে ইট পাথর বাস লাঠি দিয়ে বেধড়ক মারধর করে ওই দুষ্কৃতীরা।

আহত অবস্থায় শ্যামচরণ মন্ডল কে প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। চিকিৎসক শ্যামচরণ মন্ডল কে মৃত বলে ঘোষণা করে।এরপর পরিবারের লোকেরা গতকাল রাতে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ করে দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনা তদন্তে নেমে এখনো পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ।তল্লাশি শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। এই ঘটনার পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *