কেষ্টপুরে রাতভর পড়ে রইল করোনা আক্রান্ত বৃদ্ধার দেহ

কলকাতা শহরের বুকে এমন ঘটনা ঘটল। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল পর্যন্ত রাতভর পড়ে রইল করোনায় আক্রান্ত হয়ে মৃত বৃদ্ধার দেহ। পুলিশ জানিয়েছে, মৃতার নাম ঊষারানি মণ্ডল(৭৫)। বিধাননগর মিউনিসিপ্যালিটির ২৬ নম্বর ওয়ার্ডের তিন নম্বর সমরপল্লীর বাসিন্দা তিনি।

স্থানীয় সূত্রের খবর, পরিবারের সঙ্গে থাকতেন উষারানিদেবী। তিনি গত চার-পাঁচ দিন ধরে জ্বর, সর্দি-কাশির উপসর্গ নিয়ে ভুগছিলেন। স্থানীয় একজন ডাক্তারের পরামর্শে ওষুধপত্রও খান। তার পরে সেই ডাক্তারের পরামর্শেই তাঁর করোনা পরীক্ষা হয়। বুধবার রাত ন’টায় রিপোর্ট মেলে, করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত ওই বৃদ্ধা।

পরিবারের দাবি, বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে তাঁর পরিবারের সদস্যরা বিভিন্ন হাসপাতালে ঘুরতে থাকেন। কিন্তু অভিযোগ, সরকারি থেকে বেসরকারি সব হাসপাতালই বেড নেই বলে তাঁদের ফিরিয়ে দেয়। বৃহস্পতিবার বাড়িতেই ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। শেষমেশ বিনা চিকিৎসায় মৃত্যু হয় ঊষারানি দেবীর। এর পরে শুরু হয় মৃতদেহ সৎকারের যুদ্ধ। স্বাস্থ্য ভবনে যোগাযোগ করে কোনও সহায়তা মেলেনি বসে অভিযোগ। রাতভর বাড়িতেই পড়ে থাকে মৃতদেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *