আলিপুরদুয়ার পুরসভার দায়িত্বে মিহির

আলিপুরদুয়ার পুরসভার প্রশাসক বোর্ডের নতুন চেয়ারম্যান দায়িত্বভার গ্রহন করলেন মিহির দত্ত । এতদিন পুরসভার দায়িত্বে ছিলেন মহকুমাশাসক শ্রী রাজেশ। আলিপুরদুয়ারের মহকুমা শাসক তথা আলিপুরদুয়ার পুরসভার বিদায়ি প্রশাসক শ্রী রাজেশ এদিন মিহির দত্তকে দায়িত্ব তুলে দিয়েছেন। বোর্ড সদস্য হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদ্যুত আচার্য্য।

এদিন দায়িত্ব নিয়েই মিহির দত্ত বলেন, আমাকে সরকার মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। মহকুমা শাসক আমাদের মাথার উপর থাকবেন। তার পরামর্শ নিয়েই কাজ করবো। শহরের জল নিকাশি ও আবর্জনা প্রক্রিয়াকরনের কাজ সব থেকে বেশি গুরুত্ব পাবে।” এদিন মহকুমা শাসক শ্রী রাজেশ বলেন, ” সরকার নির্দেশে মিহির দত্তকে চেয়ারম্যান করা হয়েছে।

মিহির দত্তকে চেয়ারম্যানের দায়িত্বভার তুলে দেওয়া হয়েছে। বোর্ড সদস্য হিসেবে প্রদ্যুত আচার্য্যকেও দায়িত্বভার দেওয়া হয়েছে।” এদিন আলিপুরদুয়ার পুরসভার প্রশাসক বোর্ডের নতুন চেয়ারম্যানকে ঘিরে উচ্ছ্বাস দেখা গেছে। গাদা আর গোলাপের মালা পড়িয়ে নতুন চেয়ারম্যানকে বরন করা হয় তাঁদের।” উল্লেখ্য ২০১৮ সালের ২২ অক্টোবর আলিপুরদুয়ার পুরসভার মেয়াদ শেষ হয়। তার পর থেকেই আলিপুরদুয়ারের মহকুমা শাসকরা পুরসভার প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এবার মিহির দত্তকে চেয়ারম্যান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *