৩৩,৯৯,০০০ টাকায় টয়োটা হিলাক্স

‘ওয়ান নেশন ওয়ান প্রাইস’ (এক দেশ এক দাম) নীতি অনুসারে টয়োটা কির্লোস্কর মোটর (টিকেএম) তাদের আইকনিক হিলাক্সের দাম ঘোষণা করল। হিলাক্সের দাম (৪X৪ এমটি স্ট্যান্ডার্ড) ৩৩,৯৯,০০০ টাকা। টয়োটা এক্স-শোরুম প্রাইস (গ্রেড অনুসারে) এরকম: (১) ৪X৪ এমটি স্ট্যান্ডার্ড – ৩৩,৯৯,০০০ টাকা, (২) ৪X৪ এমটি হাই – ৩৫,৮০,০০০ টাকা, (৩) ৪X৪ এটি হাই – ৩৬,৮০,০০০ টাকা।


চলতি বছরের গোড়ার দিকে লঞ্চ করা হিলাক্সের উদ্দেশ্য হল ‘ইনক্রেডিবল লাইফস্টাইল ইউটিলিটি ভেহিকেলে’ আগ্রহী গ্রাহকদের চাহিদা পূরণ করা। এই গাড়িটি অমসৃণ পথে অফ-রোডিং অ্যাডভেঞ্চার ড্রাইভ এবং শহরাঞ্চলে প্রত্যহ ব্যবহারের উপযোগী। সারা বিশ্বে ১৮০টিরও বেশি দেশে হাইলাক্স ২০ মিলিয়ন বিক্রয় সীমা অতিক্রম করে অজস্র মানুষের হৃদয় জয় করে নিতে পেরেছে।

গ্রাহকদের দুর্দান্ত ডিজিটাল অভিজ্ঞতা প্রদানের জন্য রয়েছে ভার্চুয়াল শোরুম ব্যবস্থা, যার মাধ্যমে গ্রাহকরা বাড়িতে বসেই হিলাক্সের অভিজ্ঞতা নিতে সক্ষম হবেন। পাওয়ারফুল পারফর্মার হিসেবে হিলাক্সের বিশ্বজোড়া খ্যাতির পেছনে রয়েছে তার ‘ইনোভেটিভ মাল্টিপারপাস ভেহিকেল’ (আইএমভি) প্লাটফর্ম এবং ২.৮লিটার ফোর-সিলিন্ডার টার্বো-ডিজেল ইঞ্জিন (৬-স্পিড অটোম্যাটিক অথবা ৬-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন) ও পাওয়ারফুল পাওয়ারট্রেন সিস্টেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *