৩,৫০০কোটি বিনিয়োগের পরিকল্পনা তেজের

তেজ প্ল্যাটফর্মের সাথে বৃহত্তর প্রযুক্তি-নেতৃত্বাধীন গ্রাহক পরিষেবাতে পা রাখতে চলেছে হিরানন্দানি গ্রুপ। তেজ প্ল্যাটফর্মের মাধ্যমে হিরানন্দানি গ্রুপ সোশ্যাল মিডিয়া, বিনোদন, গেমিং এবং ই-স্পোর্টস, ই-কমার্স, পার্সোনাল মোবিলিটি, আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স এবং ব্লকচেইন লিঙ্কযুক্ত সমাধানগুলির ক্ষেত্রে ফোকাস করবে। উল্লেখ্য,এর আগেও হিরানন্দানি গ্রুপ, য়োট্টা পরিকাঠামোর সাথে ডেটাসেন্টার, ক্লাউড কম্পিউটিং এবং এন্টারপ্রাইজ টেকনোলোজির সাথে সফলভাবে কাজ করেছে।

হিরানন্দানি গোষ্ঠীর বিভিন্ন সংস্থার থেকে তেজ  প্ল্যাটফর্মগুলির ২০২৩ এফওয়াই-এ ২৫০জনেরও বেশি কর্মী নিয়োগের পরিকল্পনা রয়েছে। এই বছরে পরিষেবাগুলি চালু করতে তেজ-এর প্রাথমিক ব্যয় হবে প্রায় ১,০০০কোটি টাকা৷ পরবর্তী ২-৩ বছরে তেজ-র আনুমানিক ৩,৫০০কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা রয়েছে।

বলবাহুল্য, গ্রুপটি ক্লাউড সমাধান, সাইবার-নিরাপত্তা এবং আর্টিফিশিয়াল ইন্টালিজেন্সির এবং  দক্ষতা ও প্রশিক্ষণের ক্ষেত্রে তার অলাভজনক মাধ্যমে কাজ করবে।হিরানন্দানি গ্রুপের সিইও দর্শন হিরানন্দানি বলেন, আলাদাভাবে এই তেজ প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা আমাদের যাত্রার পরবর্তী ধাপে অন্যান্য ক্ষেত্রে নেতৃস্থানীয় প্রযুক্তি এবং অংশীদারদের (দেশীয় এবং বৈশ্বিক উভয়) সাথে কাজ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *