ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে কুপিয়ে খুন করার অভিযোগ বাবার বিরুদ্ধে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছেলের। মৃতের নাম অনিমেষ দেবনাথ (৩৪)।জলপাইগুড়ি শহরের ২৩নং ওয়ার্ডের অরবিন্দনগরের ঘটনা। এলাকায় চাঞ্চল্য। তদন্তে কোতয়ালী থানার পুলিশ।

জানা গিয়েছে ,জলপাইগুড়ি অরবিন্দনগরের বাসিন্দা অনিল কুমার দেবনাথ তার এক মাত্র ছেলে অনিমেষ দেবনাথের অত্যাচার সহ্য করতে না পেরে গতকাল গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও পেটে আঘাত করে। ঘটনার স্থলেই মৃত্যু হয় ছেলে অনিমেষ দেবনাথের।পরিবারের সদস্যরা জানিয়েছে দীর্ঘ দিন থেকে প্রতিদিন নেশা করে বাড়িতে এসে পরিবারের লোকেদের ওপর অত্যাচার করতো অনিমেষ দেবনাথ। পাশাপাশি বৃদ্ধ বাবা, তার স্ত্রী ও ছেলেকেউ মারধোর করতো বলে অভিযোগ। ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে কুপিয়ে খুন করে ওই বাবা

।প্রতিদিনের মতো গতকাল রাতেও একই পরিস্তিতি তৈরি হয় বাড়িতে অনিমেষের বাবা অনিল কুমার দেবনাথ ছেলেকে অনেক বোঝানোর চেষ্টা করেন কিন্তু ছেলে নেশাগ্রস্ত অবস্থায় পরিবারের লোকেদের উপর চড়াও হয়। ছেলের এই অত্যাচার সহ্য করতে না পেরে অনিল বাবু একটি ধারালো অস্ত্র দিয়ে ছেলের পেটে ও গলায় আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছেলে অনিমেষ দেবনাথের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *