বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতিকে প্রকাশ্য রাস্তায় প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ স্থানীয় তৃণমূলের একাংশের বিরুদ্ধে

মালদা, ০২ এপ্রিল । চাচোল মহাকুমার  বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতিকে প্রকাশ্য রাস্তায় প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূলের একাংশের বিরুদ্ধে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে চাচল থানার খরবা এলাকায়। আতঙ্কিত বিজেপির সংখ্যালঘু মোর্চার সভাপতি তাজিমুল হোসেন এই ঘটনার ব্যাপারে চাচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে সংশ্লিষ্ট থানার পুলিশ। 

পুলিশ ও দলীয় সূত্রে জানা গিয়েছে , এদিন চাচল বিধানসভার বিজেপি প্রার্থী দীপংকর রামের সাথে নির্বাচনী প্রচারে বেরোনোর কথা ছিল সংখ্যালঘু মোর্চার সভাপতি তাজিমুল হোসেনের। চাচোল বিধানসভায় কার্যালয় আসার পথে রাস্তায় সংখ্যালঘু মোর্চার সভাপতিকে ঘিরে ধরে তৃণমূলের গুণ্ডাবাহিনীরা বলে অভিযোগ। সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ হয়ে বিজেপি করার প্রতিবাদে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। যদিও এবিষয়ে ১১ নং জেলা পরিষদের সংখ্যালঘু মোর্চার সভাপতি তাজিমুল হোসেন চাচল থানায় এবিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিজেপির সংখ্যালঘু মোর্চার নেতা তাজিমুল হোসেনের অভিযোগ, বিজেপি করার জন্য তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এদিন প্রকাশ্য রাস্তায় আমাকে ওরা খুন করার কথা বলে ভয় দেখিয়েছে। যদিও আমি তৃণমূলের এই দাদাগিরিতে ভয় পাই নি। তাদের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছি। পাশাপাশি পুরো বিষয়টি দলের জেলা নেতৃত্ব এবং পুলিশকেও জানানো হয়েছে।

যদি এই ঘটনাকে পুরোপুরি ভাবে অস্বীকার করেছে চাচলে ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি দেবব্রত সিংহ। তিনি বলেন, তৃণমূলের এসব কালচারে বিশ্বাসী নয়। ভোটের আগে তৃণমূলকে বদনাম করার চেষ্টা করছে বিজেপি। পুলিশকে বলব ঘটনার সঠিক তদন্ত করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *