টাটা মেমোরিয়াল সেন্টারের উন্নয়নে আইসিআইসিআই ব্যাংকের ১,২০০ কোটি টাকা সাহায্য

আইসিআইসিআই ব্যাঙ্ক আজ টাটা মেমোরিয়াল সেন্টার (টিএমসি) এর প্রতি ১,২০০ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি ঘোষণা করেছে। আইসিআইসিআই ব্যাঙ্ক তার সিএসআর তহবিল থেকে ৭.৫ লক্ষ বর্গফুট  এলাকা জুড়ে বিস্তৃত তিনটি নতুন ভবন স্থাপন করতে অর্থ দেবে এবং মহারাষ্ট্রের নাভি মুম্বাই, পাঞ্জাবের মুল্লানপুর এবং অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনমে টিএমসি কেন্দ্রগুলিতে অত্যাধুনিক মেশিন দিয়ে সজ্জিত করবে।

যেকোন প্রতিষ্ঠান থেকে টিএমসি-তে সবচেয়ে বড় অবদানের সাথে, আইসিআইসিআই ব্যাঙ্কের সিএসআর শাখা, আইসিআইসিআই ফাউন্ডেশন ফর ইনক্লুসিভ গ্রোথ (আইসিআইসিআই ফাউন্ডেশন), উদ্যোগটি বাস্তবায়ন করবে, যা ২০২৭ সালের মধ্যে সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। শ্রী চতুর্বেদী আজ ড. বাডওয়ে এবং শ্রী বাত্রার উপস্থিতিতে মুম্বাইয়ের পারেলের টাটা মেমোরিয়াল হাসপাতালে আইসিআইসিআই এমআরআই সুবিধারও উদ্বোধন করেন।

এই সুবিধাটি আইসিআইসিআই ফাউন্ডেশন দ্বারা সমর্থিত একটি উন্নত এমআরআই মেশিন দিয়ে সজ্জিত। এই অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে, আইসিআইসিআই ব্যাঙ্কের চেয়ারম্যান শ্রী গিরিশ চন্দ্র চতুর্বেদী বলেন, “স্বাস্থ্যসেবা প্রচারের প্রতি আমাদের অঙ্গীকারের অংশ হিসাবে, এই উদ্যোগটি আমাদের দেশের বিভিন্ন অঞ্চলে ব্যাপক ক্যান্সারের যত্ন সেবাকে উন্নত করবে। রোগীদের উন্নত এবং সর্বশেষ ক্যান্সার থেরাপির অ্যাক্সেস প্রদান করে। এই নতুন ভবনগুলি আঞ্চলিক রেফারেল কেন্দ্র হিসাবেও পরিষেবা দেবে এবং মুম্বাইয়ের পারেলে টাটা মেমোরিয়াল হাসপাতালে দেখার জন্য রোগীদের দূরে যাওয়ার প্রয়োজনীয়তা হ্রাস করবে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *