১২ কোটি টাকা সংগৃহিত হল নিবেশের ফান্ডিংয়ে

ফিনটেক স্টার্ট-আপ নিবেশ-ডট-কম হল একটি মোবাইল-ফার্স্ট ডিজিটাল প্লাটফর্ম, যা মিউচুয়াল ফান্ড ও অন্যান্য ফিনান্সিয়াল প্রোডাক্টসের ডিস্ট্রিবিউটরদের সাহায্য করে দেশের আরও গভীরে তাদের প্রবেশের ক্ষেত্রে। এই প্লাটফর্ম ডিস্ট্রিবিউটরদের ব্যবসা বৃদ্ধি করতে ও নতুন গ্রাহক আনতে সক্ষমতা প্রদান করে। আইএএন ফান্ড থেকে নিবেশ ১.৬ মিলিয়ন ডলার সংগ্রহ করেছে। এই রাউন্ডে অন্যান্য কো-ইনভেস্টর যেমন ইন্ডিয়ান অ্যাঞ্জেল নেটওয়ার্কের অ্যাঞ্জেল ইনভেস্টর্স, এলভি অ্যাঞ্জেল ফান্ড ও অন্যান্য অ্যাঞ্জেল ইনভেস্টরগণও অংশ নিয়েছিলেন।

প্রসারনের ক্ষেত্রে জোর দেওয়া হবে অটোমেশনের মাধ্যমে টেকনোলজির উন্নয়নে, যেখানে গ্রাহকদের প্রয়োজন অনুসারে সঠিক প্রোডাক্টস নির্বাচনের ব্যাপারে পরামর্শ দেওয়া হবে। নতুন সংগৃহিত ক্যাপিটাল ব্যবহৃত হবে ইন্স্যুরেন্স ও লেন্ডিং প্রোডাক্টস-সহ প্রোডাক্ট পোর্টফোলিয়ো সম্প্রসারনের কাজে এবং পার্টনার ও কাস্টমারদের জন্য আরও বেশি ইনভেস্টমেন্ট প্রোডাক্ট নিয়ে আসার জন্য। 

এর আগেও নিবেশ ফান্ড সংগ্রহ করেছে এলভি অ্যাঞ্জেল ফান্ড, উইন্ডরোজ ক্যাপিটাল নিয়ন্ত্রিত নেক্সট বিলিয়ন ফান্ড এবং বিবেক খারে, বাসব প্রধান, রাহুল গুপ্তা ও সন্দীপ শ্রফের মতো বিশিষ্ট অ্যাঞ্জেল ইনভেস্টরদের নিকট থেকে। ২০২০ সালে নিবেশ ‘ওয়েলথটেক১০০’ তালিকাভুক্ত হয়। ওয়েলথটেক১০০ হল বিশ্বের সেরা ১০০ ওয়েলথটেক কোম্পানিগুলির বার্ষিক তালিকা, যার নির্বাচক ইন্ডাস্ট্রি এক্সপার্ট ও অ্যানালিস্টদের একটি প্যানেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *