স্বাধীনতা দিবসে জিওর দুর্দান্ত রিচার্জ প্ল্যান

নেটওয়ার্কের জগতে আজ নিজের স্থান শীর্ষে করে নিয়েছে জিও। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে এবং অসাধারণ পরিষেবা দিয়ে অনায়াসে জিতে নিয়েছে গ্রাহকদের মন। স্বাধীনতা দিবস উপলক্ষে আরও তিনটি নতুন প্ল্যান নিয়ে হাজির জিও। মিলবে অতিরিক্ত ডেটাও।

করোনা আবহের জেরে ওয়ার্ক ফ্রম হোম ব্যাবস্থাকে আপন করে নিয়েছে সকলে। সেক্ষেত্রে লাগছে প্রচুর ডেটা। আর সেই সুবিধার্থে সকলেই কিনছে জিওফাই। এটি হল ওয়াই-ফাই ডিভাইস। এটির দাম ১৯৯৯ টাকা। তবে মাসিক ৯৪ টাকার ইএমআই এর বিনিময়ে জিও স্টোর থেকে পাবেন। এর দ্বারা একাধিক ফোনে অথবা ল্যাপটপে কানেক্ট করে কাজ করতে পারবেন।

জিওফাই ব্যবহারকারী দের জন্য রয়েছে দুর্দান্ত তিনটি প্ল্যান। প্রথমটি হলো ১৯৯ টাকার রিচার্জ করলে পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। আবার এই প্ল্যানের সাথে যদি আরও ৯৯ রিচার্জ করেন তাহলে অতিরিক্ত ১.৫ জিবি ডেটা সঙ্গে জিও টু জিও আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট কল পরিষেবা।

দ্বিতীয় প্ল্যানটি হল ২৪৯ টাকার। এই প্ল্যানে মিলবে ২ জিবি করে ডেটা প্রতিদিন এবং সাথে ফ্রি কলিং এর সুবিধা। আর ৩৪৯ টাকার প্ল্যান কিন্তু ডেটা পাবেন রোজ ৩ জিবি করে এছাড়াও আরও ৯৯ টাকা রিচার্জ করলে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা অতিরিক্ত পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *