স্ত্রীকে নিজের বাড়ি নিয়ে যেতে অনশনে বসল যুবক

দীর্ঘ ৬ বছরের প্রেমিকা এবং মোহরকে নিজের বাড়ি নিয়ে যেতে প্রেমিকার বাড়ির সামনে ধর্ণায় বসল যুবক। ঘটনাটি ঘটেছে ধুপগুড়িতে। জানা গেছে ধুপগুড়ি নিবাসী আনোয়ার হোসেনের সঙ্গে ছয় বছর আগে সম্পর্কে জড়ায় সুলেখা জেসমিন । তারও বাড়ি ধুপগুড়িতে। ক্রমে সুসম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। ছেলের বাড়ি থেকে অভিযোগ আনোয়ার হোসেন মেয়েটির পড়াশোনা , নার্স ট্রেনিং শেখানো বাবদ অনেক টাকা খরচ করেছে এমনকি প্রেমিকার নামে ছয় বিঘা জমিও কিনে রেখেছিল।

গত একবছর আগে দুজনের মোহর ও হয়ে যায়। ছেলের অভিযোগ এখন তার প্রেমিকা নার্স অন্য এক ডাক্তারের সঙ্গে বিয়ে করবে শুনে গতকাল থেকে ধর্ণায় বসেছে ওই যুবক। ওই যুবক জানিয়েছে “আমার জীবনের সমস্ত আয় খরচ করেছি জেসমিনের জন্য। তার নার্সিং কোর্সের টাকা এমনকি তার নামে কয়েক লক্ষ টাকার জমিও কিনেছি। এখন আমার সঙ্গে প্রতারনা করছে সুলেখা।”

যুবকটি জানিয়েছে যতক্ষন না পর্যন্ত তার মোহর তার সঙ্গে বাড়ি না ফেরে ততক্ষণ পর্যন্ত তাদের বাড়ির সামনে ধর্ণায় বসে থাকবো। এদিকে ঘটনা জানাজানি হতেই লোকজনের ভিড়। গ্রামবাসীদের অভিযোগ ছেলেটি দীর্ঘদিন কেরালায় কাজ করে তার মোহরের জন্য জমি কিনেছে, তাকে পড়াশোনা বাবদ কয়েক লক্ষ টাকা খরচ করেছে। এখন নতুন প্রেমিক পেয়ে ওই যুবকটিকে এভাবে প্রতারনা করা ঠিক হয়নি। ঘটনায় পুলিশ এসে দুপক্ষের মধ্যে আলোচনা করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *