ভর্তি চলছে জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজিতে

শিক্ষাবর্ষের জন্য জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজিতে আন্ডারগ্র্যাজুয়েট, পোস্ট গ্র্যাজুয়েট ও ডিপ্লোমা প্রোগ্রামে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ভারতে ডিজাইন এডুকেশনের ক্ষেত্রে জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি পথিকৃৎ। ভারত ও বিদেশের শিক্ষার্থীদের কাছে এটি অন্যতম সেরা পছন্দের ইনস্টিটিউট।

‘গ্রেট প্লেস টু স্টাডি’ হিসেবে স্বীকৃত (লন্ডনের হাউস অফ কমন্সে পুরস্কৃত) এই ইনস্টিটিউট জড়িত রয়েছে বেঙ্গালুরু সিটি ইউনিভার্সিটি ও গোয়া ইউনিভার্সিটির সঙ্গে এবং সম্প্রতি যুক্ত হয়েছে সিংহানিয়া ইউনিভার্সিটির সঙ্গে। জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজিতে সম্প্রতি চালু হয়েছে কয়েকটি নতুন ডিগ্রি কোর্স, যেমন গ্রাফিক ডিজাইন, প্রোডাক্ট ডিজাইন, টেক্সটাইল ডিজাইন, ইউআই/ইউএক্স এবং ইভেন্ট ম্যানেজমেন্ট। জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির ব্যাঙ্গালোর, গোয়া, কোচিন, হায়দ্রাবাদ ও বিজয়ওয়াড়া ক্যাম্পাসে ছাত্রছাত্রীরা নিজেদের পছন্দসই কোর্স বেছে নিতে পারেন।

শিক্ষার্থীরা আর্ট, ডিজাইন, ম্যানেজমেন্ট, টেকনোলজি, ফ্যাশন কমিউনিকেশন, ফ্যাশন ফোটোগ্রাফি, মেকআপ ও হেয়ারস্টাইল আর্টিস্ট্রি বিষয়ে মাস্টার্স, ব্যাচেলর্স, অ্যাডভান্সড ডিপ্লোমা, পোস্ট-গ্র্যাজুয়েট ডিপ্লোমা ও ডিপ্লোমা প্রোগ্রামে ভর্তির ব্যাপারে সম্পূর্ণ তথ্যাবলী পেতে পারেন এখান থেকে: https://www.jdinstitute.edu.in/courses/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *