বক্স-অফিসে ক্যাটরিনা কাইফের ফোনভুত এর সাথে জাহ্নবী কাপুরের মিলির সংঘর্ষ





নভেম্বরের চার তারিখ এক সঙ্গে তিনটি হিন্দি ছবি মুক্তি পেয়েছে। তালিকায় আছে ফোন ভূত, মিলি এবং ডাবল এক্সএল। শুক্রবার থিয়েটারে মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফ, ইশান খাট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ছবি ‘ফোনভুত’। ছবিটি একটি হরর-কমেড, এবং এটি পরিচালনা করেছেন গুরমিত সিং। মুভিটি বক্স অফিসে ক্যাটরিনা কাইফের দেবর সানি কৌশল এবং জাহ্নবী কাপুর অভিনীত ‘মিলি’-এর সাথে মুক্তি পেয়েছে। এই চলচ্চিত্রটিকে একটি সারভাইভাল-ড্রামা হিসেবে চিহ্নিত করা হয়েছে এবং এটি পরিচালনা করেছেন মাথুকুট্টি জেভিয়ার। শুধু তাই নয়, সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশির ‘ডাবল এক্সএল’ও শুক্রবার মুক্তি পেয়েছে। এই তিনটি ছবিতেই নারী চরিত্রকে প্রধান হিসেবে দেখানো হয়েছে। ট্রেড অ্যানালিস্টদের মতে ৪ নভেম্বর যে তিনটি ছবি মুক্তি পেয়েছে, বলিউডে তার মধ্যে থেকে ফোন ভূত সব থেকে বেশি ব্যবসা করবে, তারপর মিলি এবং সব শেষে থাকবে ডাবল এক্সএল।

ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ফোনভুত’ শুক্রবার গোটা দেশে প্রায় ২ কোটি টাকার ব্যবসা করলেও, পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, মিলি যখন ৪৫-৬৫লাখ টাকার আয় করেছে, তখন ডাবল এক্সএল প্রায় 25 লাখ টাকার সংগ্রহের সাথে আরও খারাপ অবস্থায় রয়েছে। প্রকাশনা অনুসারে, মিলি এবং ডাবল এক্সএল উভয়েরই সরাসরি-টু-ওটিটি রিলিজ হওয়ার কথা ছিল, কিন্তু নির্মাতারা সেগুলি প্রথমে সিনেমা হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলেন।

অন্যদিকে, OTT-এ, প্যান-ইন্ডিয়া ফিল্মে, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ এবং ঐশ্বরিয়া রাই বচ্চন, বিক্রম-অভিনীত ‘পোনিয়িন সেলভান আই’ ডিজনি+ হটস্টার এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে শুক্রবার মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *