দল ছাড়ার হুশিয়ারি তৃণমূল সভাপতির!

ক্রেতা সুরক্ষা প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতোর পর এবার শৈবাল গিরি। ফের বিস্ফোরক পশ্চিম মেদিনীপুরের আরেক তৃণমূল নেতা। শৈবাল গিরি দাঁতন -২ নং ব্লকের তৃণমূল সভাপতি এবং পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের ক্ষুদ্র শিল্প ও বিদ্যুৎ কর্মাধ্যক্ষ পদে রয়েছেন।

কিছু দিন আগে মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূলের শ্রমিক সংগঠনের সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। এর পর প্রকাশ্যে আসে একটি ভাইরাল অডিও ক্লিপ। সেখানে দু’জনের মধ্যে কথা হচ্ছে। এই অডিও ক্লিপে বিস্ফোরক দাবি করেছেন সদ্য অপসারিত তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা শৈবাল গিরি।

ভাইরাল হওয়া অডিও ক্লিপে শৈবাল গিরি শুধু জেলা নেতৃত্ব নয়, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন। শৈবাল গিরি বলেন, তাঁদের সঙ্গে নয়, চোর ডাকাতদের সঙ্গে দেখা করছেন দিদি। টাকা দিতে পারিনি বলে শ্রমিক সংগঠনের জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলেও মন্তব্য করতে শোনা যায়। শুধু তাই নয়, দল ছেড়ে দেওয়ারও হুশিয়ারি দেন শৈবাল গিরি। শৈবাল গিরির কথায়, দু’দিন অপেক্ষায় আছি,দল ছেড়ে দেব। আমার কাছে আসতে পারবে না। পুলিশও আসতে পারবে না, ইডিও আসতে পারবে না। আমার কি করবে?

শৈবাল গিরির এহেন বিস্ফোরক মন্তব্যে ফের একবার পশ্চিম মেদিনীপুর জেলার সংগঠন নিয়ে চিন্তায় তৃণমূল। এবার কি শৈবাল গিরির বিরুদ্ধে তৃণমূল কঠোর পদক্ষেপ নেবে? সেই বিষয়ে তৃণমূল নেতা অজিত মাইতি বলে,‘দল এখনও কোনো সিদ্ধান্তের কথা জানায়নি। আমাদের শীর্ষ নেতৃত্বে বিষয়টি দেখছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *