তেজস ছবিতে পাইলটের ভূমিকায় কঙ্গনা

জাহ্নবী কাপুর-এর পর তেজস ছবিতে এবার বায়ুসেনার পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ডিসেম্বরেই শ্যুটি শুরু হতে চলেছে এই ছবির। ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন সর্বেশ মেওয়ারা। শুক্রবার প্রযোজক রনি স্ক্রুওয়ালা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। এদিনই ছবিতে কঙ্গনার ফার্স্ট লুক পোস্টারও সামনে এসেছে।

একটি আনুষ্ঠানিক বিবৃতিতে কঙ্গনা জানিয়েছেন, ‘ টানটান উত্তেজনা , রোমাঞ্চে পরিপূর্ণ ছবি তেজসে একজন বায়ুসেনা পাইলটের ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত গর্বিত । এই ছবি তাঁদেরকে উৎসর্গ করে নির্মিত যাঁরা দিনের পর দিন সীমান্তে ইউনিফর্ম পরে অতন্দ্র প্রহরায় রক্ষা করে চলেছেন আমাদের । এই ছবি আমাদের সেনাবাহিনীর নির্ভীক জওয়ানদের বীরগাথাকে গৌরবান্বিত করে তোলার উদ্দেশ্যেই তৈরী হয়েছে’।

নিজের চরিত্র নিয়ে টুইটে রীতিমতো উচ্ছাস প্রকাশ করেছেন কঙ্গনা । ছবিটি তরুণ প্রজন্মের কাছে ভারতীয় বায়ুসেনা সম্পর্কে নতুন বার্তা দেবে এবং আরো বেশি তরুণ যুবক যুবতী বাহিনীতে যোগ দিতে উৎসাহ পাবেন বলেই অভিমত পরিচালক সর্বেশের । প্রসঙ্গত উল্লেখ্য ভারতীয় বায়ুসেনাই দেশের প্রতিরক্ষাক্ষেত্রে সর্বপ্রথম ২০১৬ সাল থেকে মহিলাদের সরাসরি বাহিনীতে অর্থাৎ কমব্যাট ফোর্সে যোগদানের অনুমতি দিয়েছিলো ।

এর আগে আরএসবপিভি প্রযোজনা সংস্থা তৈরি করেছে  উরি: দ্য সার্জিকাল স্ট্রাইকের মতো ছবি। লকডাউন শুরু হয়ে যাওয়ায় ছবির কাজ এতদিন থমকে ছিল, অবশেষে কাজ শুরু হতে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *