জ্বর শ্বাসকষ্টে ভুগছেন কবীর সুমন, ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে

বিখ্যাত সঙ্গীত শিল্পী কবীর সুমন সোমবার শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। সাথে রয়েছে জ্বর এবং অন্যান্য কিছু সমস্যা।

সূত্রের দ্বারা জানা যায় এসএসকেএম হাসপাতালে ১০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন সংগীতশিল্পী। তার চিকিৎসার দায়িত্বে রয়েছেন হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডাক্তার সৌমিত্র ঘোষ। ভর্তির সময় সুমনের শরীরে অক্সিজেনের মাত্রা ছিল ৯০, এই মুহূর্তে তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে এবং সাথে চলছে অন্যান্য ওষুধও। সঙ্গীত শিল্পীর কবে পরীক্ষা করা হয়েছে, এখনও রিপোর্ট আসেনি। এছাড়া তার বুকের এক্স-রে স্ক্যান ও রক্ত পরীক্ষাও হবে বলে জানা গেছে।

সংগীতশিল্পী একটা সময় প্রত্যক্ষ রাজনীতিতে এসেছিলেন তৃণমূলের হয়ে যাদবপুর থেকে লোকসভা সংসদ হয়েছিলেন তিনি। যদিও কিছু কারণবশত পরবর্তীকালে দূরত্ব বেড়ে যায় দলের সঙ্গে। এরপর থেকে তিনি আর নির্বাচনের প্রার্থী হননি। গত এপ্রিল মাসে বাংলা নববর্ষের দিন দেশপ্রিয় পার্কের একটি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশংসা শোনা যায় সুমনের গলায়। নাগরিকত্ব আইন নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূলের সুরে বারবার সরব হয়েছিলেন এই সঙ্গীত শিল্পী। ৭২ বছর বয়সি সঙ্গীত শিল্পী বয়স জনিত নানা কারনে মাঝেমধ্যেই অসুস্থ হন, এরপরই জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যা নিয়ে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *