জালনোট এবং আগ্নেয়াস্ত্র সহ তিন জন দুষ্কৃতীকে গ্রেফতার করলো কালিয়াচক থানার পুলিশ।

গোপন সূত্রে অভিযান চালিয়ে পৃথক দু’টি এলাকা থেকে জালনোট এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করলো পুলিশ । এই ঘটনায় তিনজন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিশ। নির্বাচনের আগে জেলা পুলিশ যে সক্রিয় তা আরো একবার প্রমাণ করে দিয়েছে।

বুধবার গভীর রাতে কালিয়াচক থানার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ অভিযান চালায় মোজামপুর স্টেডিয়াম সংলগ্ন এলাকায়। সেখান থেকে ৪৮ হাজার টাকার জাল নোটসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করে পুলিশ।  ধৃতদের নাম মন্টু মিঞা এবং ফাইজুল ইসলাম। ধৃতদের বাড়ি চকমিরজাপুর এলাকায়। উদ্ধার হওয়া জালনোট গুলি সবই ৫০০ টাকার বলে জানিয়েছে পুলিশ। এই জালনোট গুলি ধৃতেরা কোথা থেকে নিয়ে এসেছিল এবং সেগুলি কাকে পাচার করার পরিকল্পনা ছিল, সে ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে বুধবার গভীর রাতে বালিয়াডাঙ্গা এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম আসরারুল শেখ। তার বাড়ি বালিয়াডাঙ্গা এলাকায় । এদিন রাতে বালিয়াডাঙ্গা এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছে সন্দেহজনক অবস্থায় ওই দুষ্কৃতী ঘোরাফেরা করছিল । রাতে টহলদারি চালানোর সময় পুলিশ ওই যুবককে আটকে রেখে জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপরই তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার হয় । ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতের মাধ্যমে পাঁচদিনের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে কালিয়াচক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *