এজিআইএল এনেছে টাফগার্ড অ্যান্টি-ব্যাক্টেরিয়াল টাইল

‘এজিএল টাফগার্ড অ্যান্টি-ব্যাক্টেরিয়াল টাইল’ নিয়ে এল ভারতের অগ্রণী টাইলস ব্র্যান্ড এশিয়ান গ্রানিটো ইন্ডিয়া লিমিটেড (এজিআইএল)। বাসস্থান ও কর্মস্থানের নিরাপত্তা, সৌন্দর্য্য ও স্বাস্থ্যরক্ষার লক্ষ্যে এই বিশেষ ধরণের টাইল লঞ্চ্‌ করা হয়েছে। সিলভার আয়ন দ্বারা টাফ-গার্ড ও অ্যান্টি-ব্যাক্টেরিয়াল গ্লেজিং সম্পন্ন বিশেষভাবে প্রস্তুত এই টাইল ব্যাকটেরিয়া ও জার্মের বৃদ্ধি প্রতিরোধ করে। ‘এজিএল টাফগার্ড অ্যান্টি-ব্যাক্টেরিয়াল টাইল’ ৯৯ শতাংশেরও বেশি কার্যকর।

৯৯ শতাংশ ব্যাকটেরিয়া ও জার্ম মুক্ত ‘এজিএল টাফগার্ড অ্যান্টি-ব্যাক্টেরিয়াল টাইল’-এর আরও কিছু গুণ রয়েছে, যেমন অ্যান্টি-স্কিড সারফেস, দাগ ও ক্ষয় প্রতিরোধক, স্ক্র্যাচ রেজিস্ট্যান্স, ড্যুরেবল বডি, কেমিক্যাল ও অ্যালকালাইন রেজিস্ট্যান্ট। এইসব কারণে এই টাইল হাসপাতাল, স্কুল, রেস্টুর‍্যান্ট, হোটেল, জিম, ক্লাব, ক্লিনিক, ল্যাব ইত্যাদি স্থানের উপযুক্ত। দেওয়াল ও মেঝের জন্য এই টাইল খুবই উপযোগী। 

‘এজিএল টাফগার্ড অ্যান্টি-ব্যাক্টেরিয়াল টাইল’ পাওয়া যাচ্ছে ২৫টিরও বেশি ডিজাইন ও ম্যাট ফিনিশে। ভারতের বাজারে এই টাইল আনা হয়েছে ৬০০এমএম X ৬০০এমএম ফরম্যাটে। কোম্পানির আশা, রফতানির ক্ষেত্রেও এই টাইল ভাল সাড়া ফেলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *