শোভন দেব চট্টোপাধ্যায় যোগ দেবেন বিজেপির কেন্দ্রীয় বৈঠকে

দিল্লি যেতে পারেন শোভন দেব! কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে থাকার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন বেহালা পূর্বের বিধায়ক। বুধবার সন্ধেবেলা কলকাতার প্রাক্তন মেয়রের ঘনিষ্ঠরা যা বলছেন তাতে তেমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের অনেকে। আজ ২২ জুলাই থেকে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে তাঁদের বৈঠক শুরু হয়েছে। সপ্তাহভর দফায় দফায় সেই বৈঠক চলবে।

তবে শোভনবাবু এও জানিয়েছেন, তাঁর সিওপিডির সমস্যা রয়েছে। যদি কোনও কারণে ২৮ জুলাইয়ের মধ্যে তিনি দিল্লি না যেতে পারেন তাহলে ভার্চুয়াল বৈঠকে যোগ দিতে চান তিনি। বিজেপি চাইছে সক্রিয় হন শোভন। কেন্দ্রীয় বিজেপির তরফে বাংলার মূল পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, দুই সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং শিবপ্রকাশ ছাড়াও গুরুত্বপূর্ণ দিনে বাংলার নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা ও অমিত শাহ। কোন জেলার কোন আসনে কতটা শক্তি, কী দুর্বলতা সেসবেরই ময়নাতদন্ত হবে এই বৈঠকে।

গুরুত্বপূর্ণ সাংগঠনিক জেলার সভাপতিদেরও দিল্লি নিয়ে যাওয়া হয়েছে। মনে করা হচ্ছে জেলা ধরে আসনভিত্তিক পুঙ্খানুপুঙ্খ আলোচনার জন্যই এই ম্যারাথন বৈঠকের আয়োজন। কোন জেলার কোন আসনে কতটা শক্তি, কী দুর্বলতা সেসবেরই ময়নাতদন্ত হবে এই বৈঠকে। তারপর আসন ধরে তৈরি হবে সংগঠন ঢেলে সাজার কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *