ডেপুটেশন জমা দিতে গিয়ে পুলিশ-বিজেপি ধস্তাধস্তি

থানায় ডেপুটেশন জমা দিতে গিয়ে বিজেপি কর্মীসমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে গেল ময়নাগুড়ি পুলিশের । অভিযোগ পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি ছুড়ে বিজেপির কিছু সমর্থক । কয়েকদিন আগে ময়নাগুড়ির এক বিজেপি কর্মীর খুন হওয়ার ঘটনায় তদন্তের দাবিতে জলপাইগুড়ি জেলা বিজেপি ময়নাগুড়ি থানায় ডেপুটেশন দিতে বিশাল সংখ্যায় মিছিল করে থানায় যায় । এই মিছিলের উপস্থিত ছিলেন রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু,জেলা সভাপতি বাপি গোস্বামী,বিজেপি নেতা রথীন্দ্রনাথ বসু, দীপেন প্রামানিক ।

কিন্তু মিছিলের অনুমতি না থাকায় পুলিশ রাস্তার মাঝপথেই মিছিলকে বন্ধ করতে ব্যারিকেড তৈরি করে । জানা যায় বিজেপি কর্মীরা সেই ব্যারিকেড ভেঙে সামনে এগোতে গেলে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীসমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে পুলিশের ।অভিযোগ সেই সময়ই মিছিল থেকে ইট ছোড়া হয় পুলিশকে লক্ষ করে ।বিজেপির অভিযোগ মিছিলকে আটকে দিয়ে ওপার থেকে ঢিল ছোড়া হয় মিছিলে ।

ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মীসমর্থক এবং পুলিশকর্মী আহত হয়েছে বলে জানা গেছে ।ময়নাগুড়ির পুলিশ সুপার ডি শেরপা জানিয়েছেন বিজেপির অনুমতি ছিল না। পুলিশ মিছিল আটকাতে গেলে পুলিশকে লক্ষ্য করে ঢিল ছোড়া হয়। বিজেপি যদিও পাল্টা অভিযোগ করে জানিয়েছে মিছিল আটকাতে আমাদের ওপর ঢিল ছুড়ে পরিস্থিতি উত্তপ্ত করার চেষ্টা করেছে পুলিশ।পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে বলে অভিযোগও করেছে জেলা বিজেপির সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *