গোপাল চন্দ্র সাহার দ্রুত আরোগ্য কামনায় মণ্ডল কমিটির উদ্যোগে রামনবমীর প্রাক্কালে মহাসপ্তমীতে মহাযজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়

মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গুলিবিদ্ধ হওয়ার ঘটনার পর তার দ্রুত সুস্থ কামনা যোগ্য করলো দলের নেতাকর্মীরা। সোমবার রাতে রামনবমীর প্রাক্কালে মহাসপ্তমীতে পুরাতন মালদা থানার পালপাড়া ধানহাটি এলাকায় এই মহাযজ্ঞ অনুষ্ঠান আয়োজন করে বিজেপির মণ্ডল কমিটির সদস্যরা। পুরোহিতের মাধ্যমে জাঁকজমক করেই এই মহাযজ্ঞের আয়োজন করা হয়। মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহার সুস্থ কামনায় এই মহাযজ্ঞে দলীয় কর্মী, সমর্থকদের ভীড় উপচে পড়েছিল । প্রায় ৪ ঘন্টা ধরে চলে এই মহাযজ্ঞের অনুষ্ঠান । দলের স্থানীয় নেতাকর্মীদের আশা মহাযজ্ঞের করার ফলে তাদের দলের প্রার্থী এখন আগের থেকে অনেকটা সুস্থ রয়েছেন। তবে তিনি চিকিৎসাধীন রয়েছেন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

উল্লেখ্য, রবিবার রাত পৌনে নটা নাগাদ ঝন্টু মোড় এলাকার দলীয় কার্যালয়ে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হন মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহা । এরপর তাকে মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। জরুরী অস্ত্রোপচারের মাধ্যমে গলা থেকে গুলি বের করেন কর্তব্যরত চিকিৎসকেরা। এই ঘটনার পর এখনও  মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহা। এরপরই তার আরোগ্য কামনায় এখন দলের নেতাকর্মীরা মহাযজ্ঞের অনুষ্ঠানের আয়োজন করেন।

মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপির কনভেনার উজ্জ্বল দত্ত বলেন, দলের প্রার্থী গোপাল চন্দ্র সাহার দ্রুত আরোগ্য কামনায় মণ্ডল কমিটির উদ্যোগে এদিন মহাযজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। পুরোহিতের মাধ্যমে মন্ত্র উচ্চারণ করেই সাড়ম্বরে মহাযজ্ঞ পালিত হয় । যেখানে প্রার্থীর সুস্থ কামনা করা হয়েছে। আমরা চাই দ্রুত আমাদের দলের প্রার্থী সুস্থ হয়ে প্রচার শুরু করুক। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *