এনসিবি-র হেফাজতে শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে

মুম্বই: শুক্রবার মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেফতার করা হয় সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। শনিবার আদালতে তাঁদের পেশ করা হয়। ৯ সেপ্টেম্বর পর্যন্ত স্যামুয়েল মিরান্ডা ও শৌভিক চক্রবর্তী কে এনসিবি-র হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত।

শুক্রবার সকাল থেকেই শৌভিক চক্রবর্তীকে জেরা করছে এনসিবি। লাগাতার জেরার মুখে অবশেষে ভেঙে পড়েন সুশান্ত মৃত্যু মামলার অন্যতম অভিযুক্ত রিয়া চক্তবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী! সত্যি স্বীকার করলেন, ”রিয়াই নির্দেশেই ড্রাগ আনা হত।”

জেরার মুখে শৌভিক এও জানান, রিয়া একাধিকফ ড্রাগ ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। তাঁর নির্দেশেই সুশান্তের বাড়িতে মাদক আনা হত! সুশান্তের প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই ড্রাগ কেনা হত বলে জানিয়েছেন রিয়া চক্তবর্তীর ভাই।

শৌভিকের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে আসে, একাধিক মাদক ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর। সেই সূত্র ধরে ইতিমধ্যেই বসিত, ভিলাত্রা, ফৈয়াজ ও কাইজান নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে NCB। জেরায় ৪ জনই স্বীকার করেছেন শৌভিকের সঙ্গে তাঁদের যোগাযোগের কথা! খোঁজ চলছে মাদক ব্যবসায়ী ফারুক বাটাটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *